সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইল ওল্ড ইজ ডায়মন্ডের পূর্ণমিলনী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

টাঙ্গাইল ওল্ড ইজ ডায়মন্ডের পূর্ণমিলনী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

মাসুদুল হক : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এসপি পার্ক এলাকার যুব ও তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন ওল্ড ইজ ডায়মন্ড-এর পূর্ণমিলনী ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) সকালে “টাঙ্গাইল প্রতিদিন” মিডিয়া পার্টনার ব্যানারে বর্ণাঢ্য আয়োজনে ব্যাতিক্রমধর্মী র‌্যালী টাঙ্গাইল পৌর এলাকার দুই নম্বর ওয়ার্ডের এসপি পার্ক সংলগ্ন মাঠ থেকে বের হয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উৎসবমূখর পরিবেশে র‌্যালীর উদ্বোধন করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ।

এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সংগঠন সহ স্থানীয় এলাকাবাসীর তরুণরা র‌্যালীতে অংশ গ্রহণ করেন।

তারুণ্য পূর্ণমিলনীকে আরো সৌহার্দ পূর্ণ করতে স্থানীয় এসপি পার্ক মাঠে সংগঠনের তরুণদের অংশ গ্রহণে এক প্রীতি ক্রিকেট ম্যাচের মধ্য দিয়ে প্রথম দিনের অনুষ্ঠানের সমাপ্তি করেন।

পরদিন বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) স্থানীয় মহিলাদের জন্য বিভিন্ন কেটাগরির খেলা ও পুরস্কার বিতরণ করা হবে।

এরপর শুক্রবার (২৭ ডিসেম্বর) এসপি পার্কে এক ঝমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিন দিন ব্যাপী কর্মসূচির সমাপ্ত ঘোষনা করা হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবরেণ্য বিভিন্ন শিল্পীগণ অংশগ্রহণ করবেন। 

এই অনুষ্ঠানকে দুই নং ওয়ার্ড বাসী সাধুবাদ জানিয়ে এলাকায় উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে। অনুষ্ঠানে দুই নং ওয়ার্ডবাসী সহ শহরের বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যাক্তি ও সাংস্কৃতিক মনা ব্যাক্তিরা উপস্থিত থাকবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840